আজ কিআনন্দ

বিজ্ঞাপন
default-image

আজ, ১ নভেম্বর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে লাভেলো কিআনন্দ ২০১৯ -এর ঢাকা পর্বের উৎসবটি। সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত চলবে এ আনন্দ আয়োজন। বছরের সেরা এ উৎসবটিতে কিআপ্রেমীদের জন্য থাকছে কর্মশালা, আড্ডা, গান, স্টল, খেলাসহ নানা আয়োজন। উপস্থিত থাকবেন গুণীজন ও তারকারা। চলচ্চিত্র, কার্টুন ও আঁকাআঁকি, লিডারশিপ ও চলচ্চিত্র বিষয়ে কর্মশালা পরিচালনা করবেন নাসির আলী মামুন, আহসান হাবীব, আব্দুল্লা আল মামুন ও অমিতাভ রেজার মত স্বনামধন্য ব্যক্তিবর্গ। আড্ডাতে কিশোর আলো পাঠকদের মুখোমুখি হবেন আয়মান সাদিক, সৌমিত্র শেখর, তানযীর তুহিন, মুনির হাসান, জাবেদ সুলতান পিয়াস, সিমু নাসের ও আহমেদ হেলাল। কর্মশালাগুলি অনুষ্ঠিত হবে ঢাকা রেসিডেনসিয়াল কলেজ মিলনায়তনে এবং বটতলায় থাকবে আড্ডাগুলোর আয়োজন।

কিআনন্দের মঞ্চে থাকবে নাচ, গান, ছড়া পাঠসহ বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা। লেখকের সঙ্গে আড্ডায় থাকবেন আনিসুল হক, জাহীদ রেজা নূর, শিবব্রত বর্মন, রাজীব হাসান। উপস্থিত থাকবেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নামাজ ও খাবারের বিরতির পর শুরু হবে কিআনন্দের দ্বিতীয় পর্ব। এসময় মঞ্চ মাতাবেন মিনার, তাহসান ও অর্ণব। জনপ্রিয় এই তিন শিল্পীকে একই মঞ্চে প্রথমবারের মত পাবে কিআনন্দে আগত দর্শনার্থীরা।

কেবল ও কেবলমাত্র অনলাইন নিবন্ধন করেছেন যাঁরা, তারাই আসতে পারবে এ অনুষ্ঠানে। অনলাইন নিবন্ধনের প্রিন্ট কপির সঙ্গে আনতে হবে ২০১৯ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রকাশিত ছয়টি প্রবেশ কুপনের যেকোনো তিনটি কুপন। প্রবেশের জন্য ব্যবহার করতে হবে ঢাকা রেসিডেনসিয়াল কলেজের পশ্চিম গেট (মোহাম্মদপুর প্রান্ত)। মিরপুর রোডের গেট সব সময়ই বন্ধ থাকবে। 

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন