default-image

কিশোর আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ষষ্ঠবারের মতো আয়োজিত হতে যাচ্ছে কিআনন্দ উৎসব। এ বছর ‘‌‌‌লাভেলো কিআনন্দ ২০১৯’ হবে রংপুর, চট্টগ্রাম ও ঢাকায়। জনপ্রিয় তারকা আর গুণী ব্যক্তিত্বদের সঙ্গে আড্ডা ছাড়াও এবারের উৎসবে থাকবে আকর্ষণীয় গেম, খেলাধুলা, দারুণ সব স্টল, জাদু প্রদর্শনী, কর্মশালা, লাভেলো আইসক্রিম জোন, প্রিয় শিল্পীর প্রিয় গানসহ নানা আয়োজন।

এ উপলক্ষে ২৯ আগস্ট উৎসবের সহযোগী লাভেলো আইসক্রিমের সঙ্গে কিশোর আলোর একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর করেন লাভেলোর চিফ স্ট্র্যাটেজিক অফিসার রাজীব হাসান ও কিশোর আলোর সম্পাদক আনিসুল হক। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান দুটির সংশ্লিষ্ট কর্মকর্তারা।

default-image

অংশ নিতে হলে...

রংপুর:  ১১ অক্টোবর, রংপুর জিলা স্কুলে অনুষ্ঠিত হবে লাভেলো কিআনন্দ ২০১৯–এর রংপুর পর্ব। ২০১৮ ও ২০১৯ সালে প্রকাশিত কিশোর আলোর যেকোনো দুটি সংখ্যা নিয়ে এলেই প্রবেশ করা যাবে রংপুরের কিআনন্দ উৎসবে। কোনো নিবন্ধন করা লাগবে না।

চট্টগ্রাম: ১৮ অক্টোবর, নাসিরাবাদ সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে লাভেলো কিআনন্দ ২০১৯–এর চট্টগ্রাম পর্ব। ২০১৯ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বর সংখ্যায় প্রকশিত ছয়টি কুপনের যেকোনো দুটি নিয়ে আসতে হবে। কুপন না থাকলে আনতে হবে কিশোর আলোর অক্টোবর ২০১৯ সংখ্যাটি। তা না হলে প্রবেশ করা যাবে না উৎসবে। চট্টগ্রামেও কোনো নিবন্ধন লাগবে না।

ঢাকা: ২৫ অক্টোবর, ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিত হবে লাভেলো কিআনন্দ ২০১৯–এর ঢাকা পর্ব। করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধনের লিংক পাওয়া যাবে ২ অক্টোবর থেকে এই ওয়েবসাইটে। সেই সঙ্গে নিয়ে আসতে হবে ২০১৯ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত প্রকাশিত ছয়টি প্রবেশ কুপনের যেকোনো তিনটি। কুপন না থাকলে পরবর্তী ছয় মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। গ্রাহক হতে কল করো ০১৭০৮৪১১৯৯৬ নম্বরে (শনি থেকে বৃহস্পতি, সকাল ১০টা থেকে বিকেল ৫.৩০টা পর্যন্ত)।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0