default-image

বছর ঘুরে আবারও এসেছে কিআনন্দ। এ বছর লাভেলো কিআনন্দ উৎসব হবে চট্টগ্রাম, বগুড়া ও ঢাকায়। চট্টগ্রামের উৎসব ৫ অক্টোবর নাসিরাবাদ সরকারি উচ্চবিদ্যালয়ে। বগুড়ায় উৎসবটি হবে ১২ অক্টোবর বগুড়া জিলা স্কুলে। আর ঢাকায় বছরের সেরা এই আয়োজনটি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে।

চট্টগ্রাম ও বগুড়ায় কিআনন্দে অংশগ্রহণ করতে কোনো অনলাইন নিবন্ধন প্রয়োজন হবে না। ২০ বছরের কম বয়সী শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা সরাসরি অংশ নিতে পারবে উৎসবে। তবে ঢাকার কিআনন্দ উৎসবে অংশ নিতে হলে করতে হবে অনলাইন নিবন্ধন, সেই সঙ্গে নিয়ে আসতে হবে ৬টি প্রবেশ কুপনও। 

১ অক্টোবর থেকে কিশোর আলোর ওয়েবসাইটে অনলাইন নিবন্ধন করা যাবে। নিবন্ধন করলে একটি ই-টিকেট পাওয়া যাবে। ই-টিকেটের প্রিন্ট কপি এবং কিশোর আলোর মে থেকে অক্টোবর ২০১৮ সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপন পূরণ করে নিয়ে আসতে হবে ভেন্যুতে। ই-টিকেট ও ৬টি কুপনের কোনো একটি না থাকলে ঢাকার কিআনন্দে অংশ নেয়া যাবে না।

যারা ৬ মাসের কুপন সংগ্রহ করতে পারোনি, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। গ্রাহক হলে একটি গ্রাহক নম্বর পাওয়া যাবে। সেই নম্বর দিতে হবে অনলাইন নিবন্ধন ফরম পূরণ করার সময়। ফলে ই-টিকেটে উল্লেখ থাকবে নম্বরটি। প্রাপ্ত ই-টিকেটের প্রিন্ট কপি নিয়ে গ্রাহকেরা চলে আসতে পারবে কিআনন্দের ভেন্যুতে।

একই কুপনে একই পরিবারের সর্বোচ্চ তিনজন ভাইবোন ও দুইজন অভিভাবক আসতে পারবে। চাচাত, মামাত, খালাত, ফুপাত ভাইবোন বা বন্ধুদের জন্য আলাদা কুপন লাগবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0